‘র‌্যাঞ্চো’র পরে ‘ফারহান’ আক্রান্ত করোনায়, টুইট মাধবনের

ফোর্থ পিলার

রাজকুমার হিরানির ‘থ্রি ইডিয়টস’এর ‘র‌্যাঞ্চো’কে অনুসরণ করল ‘ফারহান’। কিন্তু এবারে নিজেদের দলে আর চান না রাজুকে। অর্থাৎ আমির খানের করোনা আক্রান্ত হওয়ার পর এবার ‘ভাইরাস’ এর কবলে রঙ্গনাথন (আর) মাধবন। নিজের করোনা সংক্রমণের খবর জানাতে টুইটের মাধ্যমে ‘থ্রি ইডিয়টস’এর স্মৃতিকে তাজা করে দিলেন অভিনেতা। মজাদার টুইট করে করোনা পজিটিভ হওয়ার খবর জানালেন ভক্তদের।

সম্প্রতি মাধবন ‘থ্রি ইডিয়টস’ এর স্মৃতি সঙ্গে নিয়ে টুইট করেন, “ফারহান তো সবসময়ই র‌্যাঞ্চোকে অনুসরণ করে। কিন্তু এবার ভাইরাস আমাদের ধরে ফেলেছে। কিন্তু আল ইজ ওয়েল -এর মত কোভিডও খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে। এই পরিস্থিতির মধ্যে এখন রাজুকে চাই না। সবার ভালোবাসার জন্য ধন্যবাদ।”

দিন কয়েক আগেই আমির খান করোনা আক্রান্ত হন। অভিনেতার মুখপাত্র’র থেকে সে খবর জানা যায়। নিজের সহ-অভিনেতার পর এবার মাধবনও আক্রান্ত। কিন্তু তাতে দুঃখ নেই অভিনেতার। বরং মজাদার ছলেই সুস্থতার অপেক্ষায় ‘ফারহান’।

এর আগে বলিউডের একাধিক তারকা করোনার কবলে পরে। অনুপম খের থেকে শুরু করে গোটা বচ্চন পরিবার, নীতু কপুর, রণবীর কপুর প্রমূখ। সম্প্রতি রণবীরের সুস্থতার খবর জানিয়েছেন রণধীর কপুর। মহারাষ্ট্রতে করোনা ঢেউ ফের আছড়ে পড়েছে। ৩০ হাজার আক্রান্ত একদিনে মারাঠা রাজ্যে৷ মুম্বইতেও একইভাবে সংক্রমণ উর্ধ্বমুখী৷ একদিনে পাঁচ হাজার আক্রান্ত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।