শরীর আর দিচ্ছে না, বিগ বি এবার অবসর নিতে চান, ব্লগে মিলল এমন ইঙ্গিত

ফোর্থ পিলার

চওড়া কাঁধ এখন আর অত্যধিক পরিশ্রম সইতে পারছে না। ৭৭ বছরের যুবক এখন ছুটি চাইছেন। তার কথায় উঠে এসেছে এবার অবসর নেওয়ার পালা। ভারতীয় চলচ্চিত্রের অন্যতম তারকা অমিতাভ বচ্চন একটি ব্লগ পোস্ট করেছেন। তাতে তিনি ইঙ্গিত দিয়েছেন কাজ থেকে অবসর নেওয়ার কথা।

দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ। কিন্তু কাজের খামতি তিনি রাখেননি। নির্দিষ্ট সময় শুটিংয়ের সেটে হাজির হয়ে গিয়েছেন সেই শুরুর দিন থেকে। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন। অসুস্থতার জন্য কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনেও তিনি আসতে পারেননি। খানিক সুস্থ হয়েই তারপর আবার কাজে যোগ দিয়েছেন।

তবে ভঙ্গুর স্বাস্থ্য সম্ভবত আরও বেশি ক্লান্ত করে তুলেছে অমিতাভ বচ্চনকে। তিনি নিজেও চাইছেন এবার সম্পূর্ণরূপে বিশ্রাম নিতে। অমিতাভ বচ্চন এই মুহূর্তের অয়ন মুখোপাধ্যায় এর ছবি শুটিং করতে গিয়েছিলেন মানালি। সেখানে গোটা রাস্তা গাড়িতে তিনি গিয়েছেন। সেখানে পৌঁছে তিনি লিখেছেন, অতি সুন্দর রাস্তা আবহাওয়া। আতিথিয়তা দেখে তিনি মুগ্ধ। কিন্তু এরপরে আরও একটি লেখা দর্শকদের ভাবিয়ে তুলেছেন।

এই রাস্তা তিনি গাড়িতে আসতে গিয়ে ক্লান্ত হয়েছেন। তিনি নিজেও অনুভব করছেন আর শরীর দিচ্ছে না। বিগ বি লিখেছেন, “আমার এবার অবসর নেওয়ার সময় হয়েছে। মাথা অন্য কথা বলছে, কিন্তু শরীর অন্য কথা বলছে। এটা একটা বার্তা।” এই লেখা পড়ে চিন্তিত তার অনুগামীরাও।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।