শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কে অবনতি! ইনস্টাগ্রামে তাদের সব ছবি ডিলিট

ফোর্থ পিলার

শ্রাবন্তী ও রোশন সিংয়ের মধ্যে তাহলে কি সত্যিই দূরত্ব তৈরি হয়েছে? আরও একবার টলিউডের সদাহাস্যময়ী এই নায়িকা সাংসারিক সমস্যায় জড়িয়ে পড়েছেন! এই মুহূর্তে অন্যতম আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে এটি। গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই। ক্রমে সেই গুঞ্জন আরও বাস্তবে ধরা পড়ছে। শ্রাবন্তী ও রোশন সিং সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাদের আচরণে সেই বিষয়কে কার্যত আরও বেশি উস্কে দিচ্ছেন।

গতবছর শ্রাবন্তী এপ্রিল মাসে রোশন সিংয়ের সঙ্গে তার জীবন শুরু করেন। এটি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এই নতুন জীবন শুরু করা ঘিরে একশ্রেণীর মানুষের মধ্যে জোর আলোচনাও চলেছিল। ট্রোলের মুখে পড়েছিলেন শ্রাবন্তী।দুজনের কেমিস্ট্রি এবার যথেষ্ট সুন্দর। এই কথা পরবর্তীকালে ধরা পড়ে ছবিতে। গতবছর পুজোর সময় তাদের একসঙ্গে বহু ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে দেখা গিয়েছিল। সিঁদুরখেলা থেকে অঞ্জলির সময় বিভিন্ন ছবি ইনস্টাগ্রামে একাউন্ট ছিল। এছাড়াও বিভিন্ন সময় দুজনের একসঙ্গে থাকা ছবি প্রকাশিত হত। সম্প্রতি দেখা দিয়েছে ছন্দপতন।

শ্রাবন্তী ও রোশন সিং দু’জনেই দু’জনকে ইনস্টাগ্রাম একাউন্ট থেকে আনফলো করে দিয়েছেন। তার থেকেও গুরুত্বপূর্ণ ঘটনা দেখা দিয়েছে। দুজনের একাউন্টেই একসঙ্গে প্রচুর ছবি ছিল। গত দেড় বছরের সমস্ত ছবি ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তাদের একসঙ্গে কোনও ছবি এই মুহূর্তে নেই। শ্রাবন্তীর অ্যালবামে দুটি গ্রুপ ছবি রয়েছে। সেখানে রোশন সিং উপস্থিত। এছাড়া তার কোনও অস্তিত্বই নেই ছবিতে। সেখান থেকে আরও বেশি করে জল্পনা উঠেছে। তাহলে কি আরও একবার শ্রাবন্তীর সাংসারিক জীবনে দেখা দিয়েছে সমস্যা?

শ্রাবন্তীর পুত্র অভিমণ্যুর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। সেখানেও রোশন সিংয়ের সঙ্গে তাদের ছবি ছিল। সেই একাউন্টে রোশনের কোনও ছবি নেই। কাজেই গোটা বিষয়টি আরও বেশি আলোচনাবহুল হয়ে পড়েছে। কিষাণ বিরাজের সঙ্গে বিয়ে ভেঙেছিল শ্রাবন্তীর। সে সময় একইভাবে সমস্ত ছবি ডিলিট করা হয়েছিল অ্যাকাউন্ট থেকে। এই বিষয় নিয়ে প্রকাশ্যে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি। টলিউড ইন্ডাস্ট্রিতে জল্পনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।