সব্যসাচী চক্রবর্তীর ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট, তরুণীদের অশ্লীল ছবি প্রকাশ

ফোর্থ পিলার

সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্টের সমস্যায় পড়লেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তাঁর নাম দিয়ে একটি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে। শুধু তাই নয় সেখান থেকে তরুণীদের অশ্লীল ছবি পোস্ট করা হয়। শেষ পর্যন্ত বাধ্য হয়ে কলকাতা পুলিশের সাইবার সেলে তিনি বিষয়টি নিয়ে অভিযোগ জানিয়েছেন। অভিনেতা একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন। তার নিজের কোনও সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট নেই। একথা জানিয়েছেন তিনি।

সব্যসাচী চক্রবর্তী গত ৩০ অক্টোবর এই ফেসবুক অ্যাকাউন্ট সম্পর্কে জানতে পারেন। দেখা যায় তরুণীদের অশ্লীল ছবি সেখানে পোস্ট হচ্ছে। প্রথমে বিষয়টিকে তিনি আমল দেননি। দেখা যায় সেই ঘটনা বাড়তেই থাকে। গত ১২ নভেম্বর অভিনেতা কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছেন। সাইবার সেলে এই বিষয়টি নিয়ে অভিযোগ জানানো হয়েছে। সব্যসাচী চক্রবর্তীর বক্তব্য, তার ভাবমূর্তি খারাপ করার জন্যই এমন ঘটনা বলে তিনি মনে করছেন। তবে কারোর বিরুদ্ধে নাম নিয়ে কোনও অভিযোগ তিনি দায়ের করেননি।

স্ত্রী মিঠু চক্রবর্তী তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন৷ সেই ভিডিওতে বার্তা দিয়েছেন বেনুদা। সব্যসাচী চক্রবর্তী জানিয়েছেন, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম কোনও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তার অ্যাকাউন্ট নেই। ওই অ্যাকাউন্টটি সম্পূর্ণ ভুয়ো। যে বা যারা এই অ্যাকাউন্ট খুলে এমন কাজ করছেন, তাদের বিরত হতে অনুরোধ করেছেন তিনি। পাশাপাশি তার ফ্যান ফলোয়ার্স ও শুভানুধ্যায়ীদের কাছেও বিষয়টি পৌঁছে দিয়েছেন।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভুয়ো অ্যাকাউন্ট খোলা কার্যত আগেও ঘটেছে। অভিনেতা অভিনেত্রীদের নামে এই ঘটনা আগে প্রায়ই দেখা যেত। পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শ্রাবন্তীর নামে অ্যাকাউন্ট পাওয়া যায়। তারাও শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। এবার সেই দলে সব্যসাচী চক্রবর্তী। পুলিশের পক্ষ থেকে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।