‘সান সনানন….’জাহ্নবীর বেলিডান্সে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হুল্লোড়

ফোর্থ পিলার

জাহ্নবী কাপুর তার মা শ্রীদেবীর থেকে নাচ শিখেছেন। এককথায় এই নাচের দক্ষতা টার উত্তরাধিকারসূত্রে পাওয়া। এর আগেও বহু পুরনো নাচের ভিডিও দেখে তার দক্ষতা বোঝা গিয়েছে। সর্বশেষ ইনস্টাগ্রাম এন্ট্রিও সমানভাবে মনোগ্রাহী। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম প্রোফাইল উপর একটি নিজের নাচের ভিডিও পোস্ট করেন। যেখানে তিনি চলচ্চিত্র ‘অশোকা’ থেকে ট্র্যাক ‘সান সনানান’ গানে বেলিডান্স করলেন।

ওই গানটিতে সিনেমার দৃশ্যায়নে করিনা কাপুরকে নাচতে দেখা গিয়েছিল। গানটি আলকা ইয়াগনিক এবং হেমা সারদেশাই গেয়েছিলেন। জাহ্নবীও খুব সুন্দর করে এই ট্র্যাকটিতে বেলি ডান্সের ভিডিও করেছেন। জাহ্নবীপ্রেমী মহলের মধ্যে হুল্লোড় পরে গিয়েছে এই নিয়ে। ভিডিওতে জাহ্নবী কাপুরকে সাদা পোশাকে দেখা যায়।

তিনি পোস্টারটির শিরোনাম করেছেন: “পোস্ট বুরিটো বেলি ডান্স সেশন অনুপস্থিত।” জাহ্নবীর আন্ট মাহীপ কাপুর কমেন্ট বক্সে ফায়ার ইমোজি ফেলেছিলেন। ডিজাইনার মনীষ মালহোত্রা লিখেছেন “উফ।” জাহ্নবী কাপুরের সূচনা হয় “গুঞ্জন সাক্সেনা : দ্যা কার্গিল গার্ল” ছবিটার মধ্যে দিয়ে। ২০১৮ সালের ফিল্ম “ধারাক” করার পরে তিনি নেটফ্লিক্সের হরর ও বিভিন্ন বহু গল্পে কাজ করেন। তিনি সম্প্রতি “গুড লাক জেরি” ফিল্মের জন্য স্বাক্ষর করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।