সারা ছাড়া আরও দুজন অভিনেত্রী যুক্ত ড্রাগ পার্টির সঙ্গে

ফোর্থ পিলার

সুশান্ত মৃত্যুর ঘটনায় মাদক প্রসঙ্গে উঠে এল ফের চাঞ্চল্যকর তথ্য। রিয়ার গ্রেফতার হওয়ার পর নাম উঠে আসে সারা আলি খানের। এবার ফের আরও দুজন অভিনেত্রীর নামে গুঞ্জন শোনা যাচ্ছে। শুধু সারা নয় বরং আরও দুজন অভিনেত্রীও ড্রাগ পার্টি করতেন বলে খবর।

সুশান্তের মাদক সেবন নিয়ে জল্পনা থাকলেও রকুল প্রীত সিং, সারা আলি খান ও ডিসাইনার সিমন খাম্মাটার নাম প্রকাশিত হয়ে রয়েছে। তবে শুধু এরাই নয় আরও দুজন অভিনেত্রীর সঙ্গে নাকি সুশান্ত ড্রাগ পার্টি করতেন। এমনটাই জানা যাচ্ছে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সম্প্রতি সুশান্তের ফার্ম হাউসে থাকা একজনের বয়ান নেয়। সেই ব্যক্তিই এই দাবি করেছে।

ফার্মহাউসের ওই ব্যক্তির কথায়, সুশান্তের ফার্মহাউসে প্রায়ই ড্রাগ পার্টি হত। সেখানে বহু বলিউড তারকাদের আসা যাওয়াও ছিল। সারা সহ আরও দুজন অভিনেত্রীর সঙ্গে পার্টি করেছিলেন সুশান্ত। ওই দুজন অভিনেত্রীর সঙ্গে ছবিতে কাজও করেছেন তিনি। এমনটাই দাবি ওই ব্যক্তির। তবে এখনও পর্যন্ত কারোর নাম প্রকাশ করেনি এনসিবি।

সম্প্রতি সারা ও সুশান্তের ফার্মহাউসের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দুজনকে গল্পগুজব করতে দেখা যাচ্ছে। তবে একাধিক মহলের দাবি, ভিডিওতে সারার হাতে ড্রাগ রয়েছে। সারাকে এনসিবির সমন নিয়ে জল্পনা তুঙ্গে। তবে দুই দৃষ্টি ভঙ্গিকে সামনে রেখে এনসিবি তদন্ত করছে বলে খবর। একদিকে সুশান্তের মৃত্যু ঘটনার সঙ্গে যুক্ত মাদক কাণ্ড। অন্যদিকে গোটা বলিউডের মাদক লেনদেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।