সুশান্তের দুই চালককে জেরা, উঠে এল নতুন তথ্য

ফোর্থ পিলার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনায় অভিনেতার মাদক সেবন নিয়ে জল্পনা চলছে। এমতাবস্থায় সিবিআই অভিনেতার দুই গাড়ি চালককে জেরা করেছে। দুই চালকের বয়ান অভিনেতার সম্মন্ধে অন্য কথাই বলছে।

রিয়া চক্রবর্তীকে জেরা করা হলে তিনি জানিয়েছিলেন সুশান্ত ‘কেদারনাথ’ ছবির কাজের সময় থেকে মাদক সেবন করতেন। তাই তদন্তকারী দল অভিনেতার সেই সময়কার গাড়ি চালকদের বয়ান নেন। ধীরান ও অনিল নামের এই দুই চালক বয়ান দেন সিবিআইকে।

ধীরান ২০১৮ সালের অক্টোবর থেকে ২০১৯- এর এপ্রিল পর্যন্ত সুশান্তের ড্রাইভার ছিলেন। ২০১৯ – এ ‘কেদারনাথ’ ছবির কাজের সময়েও তিনি সুশান্তের সঙ্গে ছিলেন। ধীরন জানান, সুশান্ত খুব ভালো ব্যবহার ছিল সুশান্তের। মাদক সেবন প্রসঙ্গে তিনি জানান, যতদিন তিনি সুশান্তের সঙ্গে কাজ করেন কখনও তাঁকে মাদক সেবন করতে দেখেননি।

অন্যদিকে দেড়মাস কাজ করা অনিলের বক্তব্য, সুশান্তকে তিনি সিগারেট খেতে দেখলেও কখনও মাদক সেবন করতে দেখেননি। যদিও ‘কেদারনাথ’ ছবির সময় অনিল, সুশান্তের ড্রাইভার ছিলেন না।

রিয়া তাঁর বয়ানে মাদক লেনদেনের সমস্ত ভার সুশান্তের উপর চাপিয়েছেন। এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি বলে খবর। তদন্তকারী দলের নেওয়া সমস্ত বয়ান অনুযায়ী অভিনেতার মাদক সেবনের দাবি ভুয়ো বলেই খবর। রিয়ারা প্রত্যেকেই এখন জেল হেফাজতে রয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।