সুশান্তের মৃত্যু যেন ‘মশা-মাছি’ মরেছে, কঙ্গনার নিশানায় আমির,অনুষ্কা, দীপিকা

ফোর্থ পিলার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ন্যায়বিচারে এগিয়ে আসা অন্যতম ব্যক্তিত্ব হলেন অভিনেত্রী কঙ্গনা রনওয়াত। সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তে সুপ্রিম কোর্ট সায় দেওয়ার পর, বলিউড ইন্ডাস্ট্রির প্রতি ফের আক্রমণাত্মক মন্তব্য কঙ্গনার। মন্তব্য, সুশান্তের মৃত্যু ইন্ডাস্ট্রির কাছে যেন ‘মশা-মাছি’র মৃত্যু। নিশানা করলেন আমির খান, অনুষ্কা শর্মাকেও।

অভিনেতার মৃত্যুর দুদিন পড়েই নেপোটিজম তথা স্বজনপোষণের সুর চড়া করেছিলেন কঙ্গনা। একের পর এক কড়া মন্তব্য করে ইন্ডাস্ট্রির রাজনীতিকে সামনে এনেছিলেন অভিনেত্রী।সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার পেতে উঠেপড়ে লেগেছিলেন তিনি। এবার ফের থাবা মারলেন বলিউড ‘বাঘিনী’।

একটি ইন্টারভিউয়ে কঙ্গনার মন্তব্য, “ইন্ডাস্ট্রিকে যেন সাপ শুকে গিয়েছে, যেন মশা-মাছির মৃত্যু হয়েছে। কারোর কোনও সাড়া নেই। কিছু করুন না করুন অন্তত এগিয়ে আসুন। আপনাদের কি সংবেদনশিলতা নেই? যখন সুশান্তের বাবা কাঁদে, বোনেরা কাঁদে তখন কি আপনাদির একটুও সংবেদনশিলতা জাগে না ?”

এখানেই থামেননি অভিনেত্রী। নিশানা করেন আমির খান ও অনুষ্কাকেও। কঙ্গনার মন্তব্য, “পিকে ছবিতে তো সুশান্ত ও আমির একসঙ্গে কাজ করেছিল। অনুষ্কাও ছিল। তবে তাঁরা কিছু বলছেন না কেন?” এছাড়া দীপিকা পাডুকোনকেও তোপ দাগিয়েছেন কঙ্গনা। তাঁর মতে, “সুশান্তের মৃত্যুর পর মানসিক অবসাদ নিয়ে বাজার খুলেছিলেন। এখন কোথায় তিনি?”

কঙ্গনার তালিকায় মহেশ ভট্ট তথা ভট্ট পরিবার, কর্ণ জোহার তো রয়েইছে। এছাড়া তিনি তাপসী পন্নু ও স্বরা ভাস্করদের মতো অভিনেত্রীকেও ছাড়েননি। সোজাসুজি কড়া মন্তব্যের গুলি চালিয়েছিলেন কঙ্গনা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।