সোশাল মিডিয়া থেকে নুসরত মুছলেন নিখিল স্মৃতি

ফোর্থ পিলার

“বিয়ে হয়নি লিভ ইন ছিলাম।” গতকাল মন্তব্য করেছলনতারকা সাংসদ নুসরত জাহান। তার পরেই নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে মুছে ফেললেন নিখিলের সঙ্গে থাকা সব ছবি। এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতে রথযাত্রার নিখিল নুসরতের ছবিটিও ডিলিট করা হয়েছে। একবার সোশাল অ্যাকাউন্টগুলো নজর করলেই তা স্পষ্ট হবে।

২০১৯ সালে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর্ব সম্পূর্ণ করেন অভিনেত্রী নুসরত জাহান। বিয়ে থেকে সাংসারিক জীবনের প্রতি মুহূর্তের ছবি পোস্ট করেতেন তিনি। মুহূর্তগুলি ভাগ নিতেন ভক্তদের সঙ্গে। গতকাল বিবৃতি প্রকাশের পর সব ছবি ডিলিট করে দিলেন। তবে কেবল নিখিলের তুলে দেওয়া মধুচন্দ্রিমার ছবিগুলি এখন আছে ইনস্টাগ্রামে।

গতকালের বক্তব্যে নুসরত বলেন , ”তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।ফলে এটা আইনত সিদ্ধ নয়। নিখিলের সঙ্গে আমি লিভ-ইনে ছিলাম। এটা বিয়েই নয়। তাই বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।”

অভিনেত্রী অভিযোগ করেছেন তাঁর গয়না, জামাকাপড়ও নিখিলের কাছেই রয়েছে। সেইসব ফেরত দিতে রাজি হননি নিখিল জৈন। এই বক্তব্যের বিরূদ্ধে নিখিল জৈন জানিয়েছেন, তার বিরূদ্ধে করা অভিযোগগুলো শুনে খারাপ লেগেছে। কিন্তু অভিনেত্রীর বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি তিনি। নিখিলের বক্তব্য , “আজ পর্যন্ত যা হয়েছে তা সকলের সামনে হয়েছে। যা হবে সবই সবার সামনে হবে।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।