হাওড়া ব্রিজে মিনিবাসে আগুন, ভস্মীভূত

ফোর্থ পিলার

হাওড়া ব্রিজের উপর একটি মিনিবাস সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেল। যাত্রীরা সকলে নিরাপদে বাস থেকে নেমে আসেন। তাড়াহুড়োয় নামার সময় কয়েকজনের অল্প চোট লেগেছে। ব্যস্ত অফিস সময়ে হাওড়া ব্রিজে এই ঘটনা ঘটে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায়। পুলিশ যান নিয়ন্ত্রণের চেষ্টা করে। দমকলের ইঞ্জিন এসে বাসের আগুন নেভায়। ততক্ষণে বাসটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে।

হাওড়া ব্রিজের ১৮ নম্বর পিলারের সামনে এই ঘটনা ঘটেছে। হাওড়া হরিনাভি রুটের মিনিবাসে এই ঘটনা ঘটে। বাসটি হাওড়া থেকে কলকাতার দিকে আসছিল। বিকেল সাড়ে পাঁচটা নাগাদ হাওড়া ব্রিজের উপর যানবাহনের চাপ রয়েছে। বাসের ইঞ্জিনে সে সময় আগুন ধরে যায়। চালক বাস দাঁড় করিয়ে ফেলেন। তিনি নিজের আসন ছেড়ে নামেন। যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। তারাও একে একে নেমে আসেন নিরাপদে।

নিমেষে ইঞ্জিনের আগুন বাসের চারদিকে ছড়িয়ে পড়ে। কয়েক মিনিটের মধ্যেই দাউদাউ করে জ্বলতে থাকে মিনিবাসটি। হাওড়া ব্রিজে সেইসময় এক আতঙ্কের পরিবেশ। যাত্রীদের মধ্যে যথেষ্ট ভীতি সঞ্চার হয়েছে। কয়েকজন তাড়াহুড়োয় নামার সময় চোট পেয়েছেন। পুলিশ এসে ওই জায়গাটি ঘিরে রাখে। দমকলের ইঞ্জিন এসে আগুন নেভানোর কাজ শুরু করে। এক ঘণ্টার চেষ্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে। ততক্ষণই বাসটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে।

কেন আগুন লাগল? তদন্ত করে দেখতে হবে। কিছু সময় হাওড়া ব্রিজে যানজট দেখতে পাওয়া যায়। পরে স্বাভাবিক হয় যান চলাচল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।