হাসপাতালে অক্ষয়, ‘রামসেতু’ সিনেমার শ্যুটিংয়ে ৪৫ জন করোনা আক্রান্ত

ফোর্থ পিলার

করোনা আক্রান্ত হয়েছিলেন বলিউড স্টার অক্ষয় কুমার। তিনি ‘রামসেতু’ সিনেমায় শ্যুটিং করছিলেন। ওই ইউনিটের ৪৫ জন এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। এই ঘটনা যথেষ্ট উৎকণ্ঠা ছড়িয়েছে। সোমবার নতুন তথ্য দিয়েছেন অক্ষয় কুমার। তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন চিকিৎসকদের পরামর্শ মেনে। দ্রুত তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসবেন। সেই আশা রাখছেন তিনি।

মহারাষ্ট্রে করোনার সংক্রমণ দ্রুত ছড়াচ্ছে। প্রচুর মানুষ আক্রান্ত হচ্ছেন মারাঠা রাজ্যে। বলিউডের অভিনেতা অভিনেত্রীরাও আক্রান্ত। অক্ষয় কুমারের আক্রান্ত হওয়ার খবর আসে। তিনি নিজেই টুইট করেছিলেন গতকাল এই সংবাদ। তার সঙ্গে গত কয়েকদিন ধরে অনেকেই কাজ করেছেন। তাদের প্রত্যেককে করোনা টেস্ট করানোর অনুরোধ করেছিলেন অক্ষয়। রবিবারই করোনা টেস্ট হয় ইউনিটের সদস্যদের। রিপোর্টে দেখা গিয়েছে ৪৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সম্প্রতি ‘রাম সেতু’র শ্যুটিং করছিলেন অক্ষয়। তার মধ্যেই সংক্রমণ দেখা দিয়েছে তার শরীরে। তাই বেশ কিছু সময়ের জন্য ছবির কাজ এখন বন্ধ থাকবে। একথা জানা গিয়েছে। এই ছবিতে অভিনেতার বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেসকে। এছাড়াও থাকছেন নুসরাত বরুচাও। ছবির কাজ করোনা জন্য আগেই অনেক পিছিয়ে গিয়েছিল। এবার আরও পিছিয়ে গেল এই সিনেমার কাজ। অক্ষয় কুমার সোমবার টুইট করেছেন। তিনি লেখেন, “সুস্থই আছি। তবে চিকিৎসকদের পরামর্শমতো আমি হাসপাতালে ভর্তি হয়েছি। খুব তাড়াতাড়ি ফেরাত আশা রাখছি।”

সম্প্রতি অভিনেত্রী আলিয়া ভট্ট , গায়ক আদিত্য নারায়ণ ও তাঁর স্ত্রী করোনার কবলে পড়েন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শচিন টেন্ডুলকার। টলি অভিনেত্রী রুক্মিণী মিত্র মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত হয়ে। এদিকে ভিকি কৌশল ও ভূমি পেন্ডেকার করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। অভিনেতা গোবিন্দাও আক্রান্ত হয়েছিলেন গতকাল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।