হৃদরোগে আক্রান্ত কপিলদেব, ভর্তি দিল্লির হাসপাতালে

ফোর্থ পিলার

হৃদরোগে আক্রান্ত হয়েছেন প্রাক্তন ভারত ক্রিকেট অধিনায়ক কপিলদেব নিখাঞ্জ। দিল্লির একটি হাসপাতালে তিনি এই মুহূর্তে চিকিৎসাধীন। আজ শুক্রবার দুপুরে এই তথ্য জানা গিয়েছে। টিনা ঠাকরে নামে এক সাংবাদিক টুইট করেছেন। জানা গিয়েছে, কার্ডিয়া অ্যারেস্ট হয়েছে তার। এনজিওপ্লাস্টি করা হয়েছে। বিশ্বজয়ী ভারত অধিনায়ক কেমন আছেন? সে সম্পর্কে এখনও কোনও তথ্য হাসপাতালে থেকে প্রকাশিত হয়নি।

কপিলদেবের অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছে দ্রুত। সকলেই যথেষ্ট দুশ্চিন্তাগ্রস্ত। ক্রিড়ামহলেও দুশ্চিন্তা ছড়িয়েছে এই খবর শোনার পরেই। সকলেই দ্রুত তার সুস্থতা কামনা করছেন। ৬১ বছর বয়স কপিলদেবের। এখন অবধি থাকে সেই অর্থে কোনও বড় শারীরিক সমস্যা ঘিরে ধরেনি। সুস্থ থাকতে দেখা গেছে কপিলদেবকে। করোনা ভাইরাস আবহতে তিনি বাইরের পরিবেশের সঙ্গে মেলামেশা করেননি।

বাড়িতেই থেকেছেন কপিলদেব। মাঝে কপিলদেবের একটি ছবি প্রকাশিত হয়েছিল। এক মুখ দাঁড়ি ছিল কপিলদেবের। করোনা ভাইরাস আবহে এই চেহারা প্রকাশ হওয়ার পরেই নেটিজেনরা হতবাক হয়ে ওঠে। অত্যন্ত বয়স্ক চেহারা হয়েছিল কপিলদেবের। ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারত প্রথমবার ক্রিকেট বিশ্বকাপ জেতে। সেই দলের অধিনায়ক ছিলেন কপিলদেব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।