‘হোটেল নয়, জেলখানা’, ক্ষোভ উগরে দিলেন রোহিতরা

ফোর্থ পিলার

ব্রিসবেন নিয়ে অশান্তি থামার বদলে দিনকে দিন অশান্তির চরম সীমায় পৌঁছচ্ছে। পরিস্থিতি জটিল থেকে জটিলতর হয়ে উঠছে যত দিন যাচ্ছে। সূত্র থেকে জানা যাচ্ছে, হোটেলে সব কিছু ভারতীয় দলকে নিজেদেরই করতে হচ্ছে। এমনকি শৌচালয়ও পরিষ্কার করতে হচ্ছে নিজেদেরই।

সূত্র থেকে আরও জানা যাচ্ছে,পরিস্থিতি এতটাই জটিল যে সদ্য হাসপাতাল থেকে ফেরা সৌরভ গঙ্গোপাধ্যায়কেও হস্তক্ষেপ করতে হচ্ছে। ভারতীয় দলের এক সদস্যের দাবি,’আমাদের হোটেলের মধ্যে বন্দি রাখা হয়েছে, সব কাজ নিজেদেরই করতে হচ্ছে। শৌচালয়, বিছানা সব কিছুই নিজেদের পরিস্কার করতে হচ্ছে।কাছাকাছি একটা ভারতীয় রেস্টুরেন্ট থেকে খাবার আসছে। আমরা যে ফ্লোরে থাকি সেখানে খাবার দিয়ে যাওয়া হচ্চে আমাদের বেরোতে দেওয়া হচ্ছে না।মনে হচ্ছে আমরা জেলখানায় বন্দি আছি।’

আরও জানা যাচ্ছে যে, হোটেল একেবারে ফাঁকা হলেও বেরোতে দেওয়া হচ্ছে না তাদের।জিম,রেস্তোরাঁ,ক্যাফে এমনকি সুইমিং পুলও বন্ধ করে দেওয়া হয়েছে তাদের জন্য। তৃতীয় টেস্ট ড্র হওয়ার পর মঙ্গলবার চতুর্থ টেস্টের জন্য ব্রিসবেনে পাড়ি দেবেন ভারতীয় দল। তাদের অভিযোগ আরও যে তাদের স্টেডিয়াম থেকে চার কিলোমিটার দূরে রাখা হয়েছে।সব কিছু নিয়ে মারাত্মক ক্ষুব্ধ ভারতীয় দল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।