২৯ লক্ষ টাকা জালিয়াতি করেছেন সানি লিওন!

ফোর্থ পিলার

বলিউড সুন্দরী তথা প্রাক্তন পর্নস্টার সানি লিওন এবার প্রতারণায় অভিযুক্ত হলেন। প্রায় ২৯ লক্ষ টাকার জালিয়াতির অভিযোগ উঠল অভিনেত্রীর বিরুদ্ধে। কেরল পুলিশ তিরুবনন্তপুরমের একটি বেসরকারি রিসর্টে জিজ্ঞাসাবাদ করে সানিকে।কোচিতে একটি ইভেন্ট ম্যানেজারের দেওয়া অভিযোগের ভিত্তিতে এই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। কেরলের ডিজিপি-র কাছে এই অভিযোগ করা হয়।

সানি লিওন রাজ্যের একটি উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়ার প্রতিশ্রুতি দেন। তখন তিনি কর্তৃপক্ষের কাছ থেকে ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন। কিন্তু শো করতে না যাওয়ায় তার কাছে টাকা ফেরত চাওয়া হয়। তিনি অস্বীকার করেন সেই টাকা ফেরত দিতে। অভিযোগকারী বলেছেন, তাঁর পরিচালক প্রতিশ্রুতি রেখে ২০১৬ সাল থেকে বেশ কয়েকটি কিস্তিতে টাকা দিয়েছেন। সেই সাল থেকে পাঁচটি অনুষ্ঠানে অংশ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিনেত্রী। অভিযোকারী সংস্থা পুলিশি অভিযোগ করলে, ক্রাইম ব্রাঞ্চের সূত্র নিশ্চিত করেছে যে বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।

পুলিশ সম্প্রতি অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করেছে। একজন পুলিশ কর্মকর্তা আইএএনএসকে জানিয়েছেন, সানি লিওন এই টাকা নিয়েছেন বলে স্বীকার করেছেন। ইভেন্ট ম্যানেজারকে প্রতারণা করার ইচ্ছা ছিল না তাঁর।
এক আধিকারিক বলেন, “তিনি ক্রাইম ব্রাঞ্চের সামনে স্বীকার করেছিলেন তার ম্যানেজার সত্যিই টাকা নিয়েছিল। সে বেশ কয়েকবার তারিখও বদলেছিল। কিন্তু ইভেন্ট ম্যানেজার তার তারিখ মেনে নিতে পারেনি। তাই এই সমস্যা দেখা যায়।” সানি লিওনের বক্তব্যের ভিত্তিতে পুলিশ অভিযোগকারীর কাছ থেকে আরও তথ্য সংগ্রহ করবে। তারপরে পরবর্তী ব্যবস্থা নেবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।