৫৫ বছরের যুবক, জন্মদিনে আবেগে ভাসলেন শাহরুখ

ফোর্থ পিলার

৫৫ বছরের তরতাজা যুবক। দুবাহু মুক্ত হলে আসমুদ্রহিমাচল তরুণীদের মধ্যে আজও আন্দোলিত করে। পুরুষরাও একইভাবে তাকে একবার স্পর্শ করার জন্য উদগ্রীব। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে ‘রাইজ’ প্রতিটি ক্ষেত্রেই শাহরুখ খান তার নিজের অলিন্দে বরাবর ঘোরাফেরা করেছেন।

বাদশা থেকেছেন সবার হৃদয়ে। আজ ২ নভেম্বর সোমবার শাহরুখ খানের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা বয়ে এল। পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে প্রতি বছর এই দিনটিতে মন্নতের সামনে উপচে পড়া ভিড় থাকে। ফ্যান ফলোয়ার্সরা জন্মদিনে তাকে একবার দেখতে চান। সেই জন্য মাঝরাত থেকে ভিড় উপচে পড়ে শাহরুখের বাড়ির সামনে। রাত বারোটা বাজলেই শুরু হয়ে যায় শুভেচ্ছাপর্ব।

নিয়ম করে রাত বারোটার পরে মন্নতের সামনে আসেন শাহরুখ। শুধু তাই নয় দিনের আরও বেশ কিছু সময় তাকে দেখতে পাওয়া যায় মন্নতের বাড়ির বারান্দা অথবা ছাদে। ফ্যান ফলোয়ারদের শুভেচ্ছা গ্রহণ করেন। সেলফি তোলেন তাদের সঙ্গে উপর থেকেই। বলাবাহুল্য তিনি নিজেই সেই সেলফি ক্লিক করেন প্রতিবার।

এই বছর পরিস্থিতি অন্য। শাহরুখ খান নিজেই ফ্যান ফলোয়ারদের বার্তা দিয়েছেন কোনওভাবে মন্নতের সামনে যেন কেউ জড়ো না হয়। করোনা ভাইরাস পরিস্থিতিতে এবার জন্মদিনের শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়াতে আসুক তার কাছে। সেই মতই ফ্যান ফলোয়ার্সরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাকে। বিভিন্ন জায়গায় অনলাইনে তাকে নিয়ে চলছে অনুষ্ঠান।

এই মুহূর্তে কিং খান দুবাইতে রয়েছেন আইপিএল চলার কারণে। শেষ ম্যাচে দুরন্ত খেলে কলকাতা নাইট রাইডার্স জয় পেয়েছে। এই জয় উৎসর্গ করা হয়েছে বাদশাকে। বহু গুণী ব্যক্তি, অভিনেতা- অভিনেত্রী শাহরুখকে শুভেচ্ছা জানিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে বাদশাকে শুভেচ্ছা পাঠিয়েছেন। সম্প্রতি নতুন সিনেমা শ্যুটিং শুরুর বিষয় নিয়েও জানিয়েছেন শাহরুখ। নতুন ছবির নাম ‘পাঠান’। তার সঙ্গে এবার জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে দেখতে পাওয়া যাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।